মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

নোটিশ আর্কাইভ

SL. Title Publish date Archive Date File
অফিস আদেশ 13-08-2017 31-01-2018
অফিস আদেশ
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের ভাষা-যাদুঘর ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা প্রসঙ্গে 10-08-2017 31-08-2017
Notice.PDF
অফিস আদেশ 13-08-2017 31-08-2017
scan0018.PDF
পিটিআই-এর প্রশিক্ষকদের পাঠদান প্রক্রিয়ায় প্রমিত বাংলাভাষার ব্যবহার র্শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচিতে মনোনয়ন (২১-২৫ মে ২০১৭) 17-05-2017 29-06-2017
PTI Training 21 to 25 May.pdf
পাসপোর্টের অনাপত্তি সনদ 29-05-2017 10-06-2017
noc Mohiuddin sir.PDF
পাসপোর্টের অনাপত্তি সনদ 11-04-2017 31-05-2017
NOC.PDF M.PDF
পাসপোর্টের অনাপত্তি সনদ 23-04-2017 31-05-2017
NOC.PDF
পিটিআই-এর প্রশিক্ষকদের পাঠদান প্রক্রিয়ায় প্রমিত বাংলাভাষার ব্যবহার র্শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচিতে মনোনয়ন 16-04-2017 31-05-2017
PTI Nomination.pdf
প্রেস বিজ্ঞপ্তি 29-03-2017 30-04-2017
press release 23-03-17.pdf
১০ সভার নোটিশ 03-04-2017 30-04-2017
Notice.PDF
১১ আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের অডিটোরিয়াম ব্যবহারের অনুমতি প্রদান 13-02-2017 31-03-2017
Notice.PDF
১২ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের পাঠদান প্রক্রিয়ায় প্রমিত বাংলাভাষার ব্যবহার শীর্ষক প্রশিক্ষণ 14-03-2017 30-03-2017
IMG_0002.pdf
১৩ অনাপত্তি সনদ 26-02-2017 30-03-2017
NOC (2).PDF
১৪ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষে ভাষা জাদুঘর খোলা রাখা হবে 23-03-2017 30-03-2017
Jadughar.pdf
১৫ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্‌যাপন-2017, আন্তর্জাতিক সেমিনার 22-02-2017 28-02-2017
International Seminar Schedule-2017.pdf
১৬ নোটিশ 21-01-2017 28-02-2017
Document1 000000.PDF
১৭ ২০১৭ সালে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী গ্রুপ ভিত্তিক প্রতিযোগী সংখ্যা 23-02-2017 28-02-2017
Document111.PDF
১৮ শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠানের দাওয়াত পত্র 2017 25-02-2017 28-02-2017
Invitation Card.PDF
১৯ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্‌যাপন-2017, জাতিয় সেমিনার 22-02-2017 28-02-2017
National Seminnar.PDF
২০ শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৭ উদ্‌যাপন অনুষ্ঠান সূচি 14-02-2017 28-02-2017
Celebration of IMLD-2017.PDF

সর্বমোট তথ্য: ৪৩


Share with :